প্রথম আলো এবং যুগান্তর পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করায় তীব্র নিন্দা প্রতিবাদ।
প্রথম আলো এবং যুগান্তর পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করায় তীব্র নিন্দা প্রতিবাদ।

প্রথম আলো এবং যুগান্তর পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করায় তীব্র নিন্দা প্রতিবাদ।

প্রথম আলো এবং যুগান্তর পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করায় তীব্র নিন্দা প্রতিবাদ।

নওগাঁ জেলা প্রতিনিধি

মোঃ সাইদুল ইসলাম হেলাল।

 

নওগাঁ পৌর আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক নওগাঁ বিশ্ববিদ্যালয় কলেজের সবুজ চত্বর থেকে বেড়ে ওঠা সাবেক ভিপি নওগাঁর রাজপথের লড়াকু সৈনিক, সাবেক মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সদস্য নওগাঁ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত নেতা আব্দুল জলিল সাহেবের অত্যন্ত বিশ্বস্ত একই সঙ্গে বর্তমান নওগাঁ সদর ০৫ আসনের সংসদ সদস্য বারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের অত্যন্ত আস্থাভাজন জনাব নাসিম আহমেদ এর বিরুদ্ধে গত চৌঠা অগাস্ট শুক্রবার বাংলাদেশের দুটি জাতীয় পত্রিকা প্রথম আলো এবং যুগান্তরে যে মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করার মধ্য দিয়ে নওগাঁ আওয়ামী লীগের ঝরে পড়া উচ্ছিষ্ট ব্যক্তির রেফারেন্সে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক নওগাঁ জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তারি অংশ হিসেবে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিটিং শেষে দলের নেতা কর্মি মিছিল সহকারে নওগাঁ জেলা প্রেস ক্লাবে যেয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করে। উক্ত প্রতিবাদ সভায় জেলা আওয়ামী লীগ, নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগ, নওগাঁ পৌর আওয়ামী লী, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নওগাঁ জেলা ছাত্রলীগ, শ্রমিক লীগ সহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত থেকে তীব্র প্রতিবাদ জানাই। প্রতিবাদ সভায় জনাব নাসিম আহমেদ সাংবাদিক বন্ধুদেরকে বলেন আজকের প্রেসক্লাবের সভাপতি বড় ভাই কায়েস ভাই, সাধারণ সম্পাদক ছোটন, সাজু ভাই সহ যারা আপনারা উপস্থিত আছেন আপনারা সকলেই এই শহরে বেড়ে উঠেছেন।আপনারা জানেন।এই শহরে আমি তিলু তিল করে ছোট ছোট ধাপ ফেলে আপনাদের ভালোবাসা নিয়ে আমি আজকের নাসিম। যেই বিষয়টা নিয়ে আমাকে জড়িয়ে নিউজ করা হয়েছে আপনারা খোঁজ নেন সেই প্রতিষ্ঠানে আমার কোনদিন কোন লাইসেন্স ছিলনা আজকেও নেই যে দিনের ঘটনা বলছেন সেই দিন আমি হসপিটালের ধারে কাছেও যাই নাই আজকের দেশ ডিজিটাল বাংলাদেশ প্রযুক্তি নির্ভর। বাংলাদেশ এখানে সরকারের বিভিন্ন সংস্থা আছে সিসি টিভির ফুটেজ আছে যদি কেউ প্রমাণ করতে পারে আমি সেখানে গিয়েছি বা আমার লাইসেন্স সেই প্রতিষ্ঠানের আছে তাহলে আমি আমার রাজনৈতিক অঙ্গন থেকে বিদায় নিয়ে নিব।আর যদি সেটা না থেকে থাকে তাহলে আপনারা সাংবাদিক বন্ধু যারা আছেন তারা জাতির বিবেক তাই আমি আশা করি আপনারা সঠিক তথ্য উপাত্ত সংগ্রহ করে আমার কোন কিছু যদি না পান তাহলে এই একই পেপারে প্রথম আলো এবং যুগান্তরে দুঃখ প্রকাশ করার মধ্য দিয়ে সঠিকটা বাংলাদেশের জনগণের কাছে আপনারা উপস্থাপন করবেন। তাহলেই আমরা যারা মধ্যবিত্ত ঘরের সন্তান যারা বাংলাদেশের রাজনীতিকে সুন্দর এবং সঠিক পথে পরিচালনা করার জন্য কাজ করে যাচ্ছি আমাদেরকে উৎসাহ দেন ইনশাআল্লাহ বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার যে ভিশন হাতে নিয়েছেন তা বাস্তবায়নের জন্য আমরা ভূমিকা রাখতে পারবো বলে নাসিম আহমেদ জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d